জীপ জেএল এর জন্য 2018 এলইডি টেল লাইট

জিপ জে এল জেএম পিএম জন্য লেন্স টেল লাইট জন্য নতুন এলইডি টেল লাইট জেপ জে এল টার্ন সিগন্যাল নেতৃত্বে বিপরীত ব্রেক আলো

Description

জীপ জেএল এর জন্য 2018 এলইডি টেল লাইট

মডেল নং: এমএস-জেএল-টিএল ০১ রঙ: ধোঁয়া জলরোধী হার: IP67 ইএমসি: অন্তর্নির্মিত

ওয়াটেজ: 30 ডাব্লু

সংস্করণ: মার্কিন / ইইউ ওয়্যারেন্টি: 12 মাস ভোল্ট: 12 ভি
ডিআরএল ওয়াটেজ: / শংসাপত্র: SAE, ডট, E9 MOQ: 1 বাক্স আয়ুষ্কাল: ≥50,000 ঘন্টা

পণ্যের বৈশিষ্ট্য

1. জিপ জেএল জন্য এই 2018 এলইডি টেল লাইটের আয়ু 50,000 ঘন্টা অবধি রয়েছে।

২. সম্পূর্ণ এলইডি আলোর উত্স মূল টেল লাইটগুলির চেয়ে উজ্জ্বল, যা আপনার গাড়ির পিছনে চমকপ্রদ চেহারা এবং অসামান্য আলোকসজ্জা উভয়ই সরবরাহ করে।

3. জিপ জেএল জেএল মূল টেল লাইটগুলির জন্য নিখুঁত প্রতিস্থাপন, যা টার্ন সিগন্যাল লাইট, ব্রেক লাইট এবং ব্যাক আপ বিপরীত আলো হতে পারে।

৪.আমাদের পণ্যটি বিশেষত জিপ র্যাংলার জেএল মডেলগুলিতে ব্যবহারের জন্য ডিজাইন করা হয়েছে, এতে রুবিকন সাহারা খেলাধুলা, ড্রাইভার সাইড এবং যাত্রী পক্ষ অন্তর্ভুক্ত রয়েছে।

পণ্যের বর্ণনা

জিপ জেএল এর জন্য এই 2018 এলইডি টেল লাইটটি ধোঁয়ায় আচ্ছাদিত, যা কোনও ধরণের গাড়ি ফিট করতে পারে। উপরন্তু, এটি কারখানার টেল ল্যাম্পগুলি করে এমন সমস্ত কার্যকারিতা রয়েছে assembly ফ্লিকারদের প্রতিরোধের জন্য একটি প্রাক-ইনস্টল লোড প্রতিরোধক রয়েছে। এছাড়াও এটি আনুষাঙ্গিক এবং পরবর্তী বাজারের প্রতিস্থাপনগুলি আপগ্রেড করা যেতে পারে। তদুপরি, আমরা প্রতিশ্রুতি দিই যে সমস্ত উপাদান উচ্চ মানের সাথে আন্তর্জাতিক মানের পাস করেছে।

এছাড়াও, ভারি শুল্ক housings ব্যতিক্রমী আবহাওয়া এবং প্রভাব প্রতিরোধের নিশ্চিত করতে উচ্চতর প্লাস্টিকের তৈরি হয়। এবং এটি সামনের বছর ধরে মানুষের সেবা করবে। আপনি যদি সমাবেশে ভাল না হন তবে আমাদের পণ্যটি সঠিক পছন্দ। আসল টেল লাইট থেকে প্লাস্টিকের বন্ধনী ব্যবহার করার দরকার নেই। প্রয়োজনীয় ড্রিলিং বা বাহ্যিক তারের প্রয়োজন ছাড়া এটি কেবল 10 মিনিট বা তার কম সময় নেয়।

工厂 和 办公室 1 Morsun Led

认证 Morsun Led

生产 流程 2 Morsun Led

[contact-form-7 id="e1623b0" title="Contact form 1"]